Best Publisher Network

আসসালামু আলাইকুম, খলিফা নেটওয়ার্কে আপনাকে স্বাগতম!
কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন।

 

আজ আমরা আলাপ করবো Best Publisher Network সম্পর্কে।

আমরা ব্লগারদের (যাদের ওয়েবসাইট / ব্লগ আছে) জন্য সেরা অ্যাড নেটওয়ার্কগুলির কিছু নির্বাচন করেছি যা নিরাপদ, নির্ভরযোগ্য এবং আপনাকে আপনার ব্লগ বা ওয়েবসাইট থেকে আয় করার সর্বোত্তম সুযোগ দিবে। তারা দৈনিক লাখ লাখ বিজ্ঞাপন দিচ্ছে, বিজ্ঞাপনদাতাদের এবং প্রকাশকদের একটি বড় নেটওয়ার্ক রয়েছে এবং প্রকাশকদের উপযুক্ত অর্থ প্রদান করে থাকে।

সুতরাং, যদি আপনি আপনার ব্লগ থেকে আয় করতে চান তবে আপনাকে সেরা বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি বেছে নিতে হবে। আমরা অনেকগুলি পাবলিশার নেটওয়ার্ক সম্পর্কে আলোচনা করবো যা আপনার ব্লগ বা ওয়েবসাইটের জন্য সবচেয়ে উপযুক্ত বিজ্ঞাপন নেটওয়ার্ক বেছে নেওয়ার জন্য আপনাকে সাহায্য করবে।

এই নেটওয়ার্কগুলি নির্দিষ্ট বিজ্ঞাপনের ধরন নয় যা আমরা বিভিন্ন বিজ্ঞাপনের বিকল্পগুলির শীর্ষে বিজ্ঞাপন নেটওয়ার্ক তালিকাভুক্ত করেছি। আমরা Traditional Contextual or CPC Networks, CPM networks, POP-UP/POP-Under Networks এবং Affiliate Networks তালিকাভুক্ত করেছি যা আপনাকে আপনার ওয়েবসাইট থেকে বা বিভিন্ন উপায়ে আয় করতে সাহায্য করবে।

এখন আসুন পাবলিশার্স দের জন্য সেরা অ্যাড নেটওয়ার্কগুলির দেখি।

-::পাবলিশার্স / ব্লগারদের জন্য সেরা বিজ্ঞাপন নেটওয়ার্ক::-

1. Google Adesens

google adsense

Google Adsense বিশ্বের বৃহত্তম এবং সেরা অনলাইন বিজ্ঞাপন নেটওয়ার্ক হিসাবে স্বীকৃত। সর্বাধিক গুরুত্বপূর্ণ, আপনি আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন স্থাপন করে অর্থ উপার্জন করতেে পারেন।
তবে গুগল এডসেন্স অনুমোদন পাওয়া সহজ নয়। অনুমোদনের জন্য আপনাকে অ্যাডসেন্সের মান নির্দেশিকা অনুসরণ করতে হবে।

এটি CPC এবং CPM বিজ্ঞাপন নেট‌ওয়ার্ক পরিবেশন করার জন্য বিশেষভাবে পরিচিত। এটি মোবাইল বিজ্ঞাপন, ভিডিও বিজ্ঞাপন, অনুসন্ধান ফলাফল বিজ্ঞাপন, বিজ্ঞাপন প্রদর্শন এবং ব্যানার বিজ্ঞাপন দেখায়। বিজ্ঞাপন আপনার বিষয়বস্তু প্রাসঙ্গিক। আপনি আপনার ওয়েবসাইটে সবচেয়ে উপযুক্ত মাপের বিজ্ঞাপন সিলেক্ট করতে পারবেন। এটি অনলাইন বিজ্ঞাপনদাতাদের মধ্যে সবচেয়ে বৃহত্তম নেটওয়ার্ক। তাই আপনি Google Adsense থেকে সবচেয়ে বেশি আয় করতে পারবেন।

 

2. Propeller Ads

propeller ads

Propeller Ads দ্রুততম ক্রমবর্ধমান CPM বিজ্ঞাপন নেটওয়ার্ক গুলোর মধ্যে অন্যতম। এটি একাধিক ধরনের বিজ্ঞাপন প্রদান করে। Propeller Ads আপনার জন্য সেরা বিজ্ঞাপন নেটওয়ার্ক হতে পারে। এটি CPM, CPC, CPA এবং CPL বিজ্ঞাপন পরিবেশন করে। এটি বিজ্ঞাপনদাতাদের ম্যানুয়ালি গবেষণা করে উচ্চ রেট নিশ্চিত করে। এটি আপনাকে সব ধরনের সুযোগ প্রদান করবে। আপনার সাইটে ভিজিটর ঢুকলেই আপনি আয় পাবেন।

 

3. Revcontent

revcontent

Revcontent বিশ্বের সবচেয়ে পছন্দসই এবং প্রিমিয়াম নেটিভ অ্যাড নেটওয়ার্কগুলির মধ্যে একটি হিসাবে স্বীকৃত পেয়েছে। এটি ইন্টারনেটের সবচেয়ে বড় বিষয়বস্তু সুপারিশ প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হয়ে উঠছে। এটি সারা বিশ্ব জুড়ে মাসে 100 বিলিয়ন অ্যাড সাপ্লাই করে। যাইহোক, Revcontent আপনার জন্য ভালো আয়ের উৎস হতে পারে।

 

4. Adsterra Network

adsterra

Adsterra আরেকটি জনপ্রিয় প্রিমিয়াম বিজ্ঞাপন নেটওয়ার্ক যা মাসে 50 বিলিয়ন জিও-টার্গেটেড হিসেবে কাজ করে।টি CPM, CPC, CPA বিজ্ঞাপন পরিবেশন করে। এটি বিশ্বব্যাপী ওয়েব এবং মোবাইল বিজ্ঞাপনদাতাদের এবং প্রকাশকদের জন্য বিজ্ঞাপন প্রদান করে।

Adsterra সব প্রকাশককে সমর্থন করে এবং তাদের বিজ্ঞাপন তালিকাটির নগদীকরণ নিশ্চিত করে। এটি ওয়েব এবং মোবাইল প্ল্যাটফর্মের জন্য banners, interstitial, popunders, direct links, sliders, and Pushup সহ বিভিন্ন বিজ্ঞাপন ফরম্যাট সরবরাহ করে। এটি সর্বোচ্চ সম্ভাব্য বিজ্ঞাপন গুণমান এবং নিরাপত্তা নিশ্চিত করে। অন-টাইম পেমেন্ট প্রদান করে।

 

5. Revenue Hits

revenue hits

Revenue Hits একটি CPC এবং CPM অ্যাড নেটওয়ার্ক। এটি ওয়েবসাইট, মোবাইল সাইট, অ্যাড-অন, টুলবার, উইজেট এবং আরো অনেক কিছুতে বিজ্ঞাপন পরিবেশন করার প্রাসঙ্গিক এবং ভূ-লেনদেনের বিজ্ঞাপন সরবরাহকারী প্রযুক্তি ব্যবহার করে। এটি প্রতিদিন 1 বিলিয়ন বিজ্ঞাপন প্রদান করে এবং সমস্ত ভৌগোলিক অবস্থানগুলিতে 100% হার পূরণ করে। ডিসপ্লে বিজ্ঞাপন ছাড়াও Revenue Hits প্রকাশকদের pop-ups, text ads, apps, widgets এবং অন্যান্য কাস্টম ফর্ম্যাট ব্যবহার করে আয় করতে সাহায্য করে।