Earn Money from any Website

আসসালামু আলাইকুম, খলিফা নেটওয়ার্কে আপনাকে স্বাগতম!
কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন।

 

আজ আমরা আলাপ করবো কিভাবে আপনি আপনার ওয়েব ব্রাউজার থেকে কোন কাজ না করেই আয় করবেন তা নিয়ে।

আমরা যারা সবসময় কম্পিউটার / লেপটপ নিয়ে বসে থাকি / গান শুনি, ভিডিও দেখি তাদের জন্য আজ আমাদের এই পোষ্ট।
আমরা অনেকেই কাজের ফাঁকে ফাঁকে কম্পিউটার / লেপটপ দিয়ে গান শুনে / নাটক / মুভি দেখে আমাদের অতিরিক্ত সময়গুলো কাটিয়ে দেই, কিন্তু আপনি ইচ্ছে করলে আপনার অতিরিক্ত সময়গুলো কাজে লাগিয়ে কিছু টাকাও আয় করতে পারবেন।

কিছু উদাহরণ হচ্ছে ধরুন আপনি আপনার কম্পিউটারে বসে ইউটিউবে নাটক / মুভি দেখেছেন, অথবা ফেসবুকে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছেন অথবা যাদের পত্রিকা পড়ার শখ তারা সবসময় নতুন নতুন খবরের আশায় পত্রিকা নিয়ে ঘাটাঘাটি করছেন, এখানে আপনার অনেক সময় অনলাইনে দিতে হচ্ছে, এই সময়গুলো অনলাইনে কাটিয়ে কিন্তু আপনি অনেক কিছুই শিখছেন, অনেক খবরাখবর জানছেন, দেশ-বিদেশ সবকিছুই আপনার হাতের মুঠোয়, মূলত যারা অধিক সময় ধরে কম্পিউটারে গান শুনেন / নাটক / মুভি দেখেন অথবা পত্রিকা পড়ে সময় কাটিয়ে থাকেন, আপনি চাইলেই কিন্তু আপনার সবকিছু ঠিক রেখেই কিছু আয় করতে পারবেন!

ধরুনঃ
আপনি অনলাইনে গান শুনছেন, কিন্তু আপনার টাকা আয় হচ্ছে।
আপনি অনলাইনে ফেইসবুক চালাচ্ছেন, কিন্তু আপনার টাকা আয় হচ্ছে।
আপনি ইউটিউবে সময় কাটাচ্ছেন, কিন্তু আপনার টাকা আয় হচ্ছে।
আবার আপনি অনলাইনে পত্রিকা পড়ছেন সাথে সাথে কিছু টাকাও পাচ্ছেন।
এমন হলে কেমন হয়?? 🙂
আমি এতোক্ষন কি বুঝতে চাচ্ছিলাম হয়তো আপনি লেখাগুলো দেখে বুঝেছেন, কিন্তু আপনি যদি বুঝতে অক্ষম হয়ে থাকেন তাহলে শর্টকাট করে বলছি, আপনি আপনার কম্পিউটার / লেপটপ ব্যবহার করে অনলাইনে যেকোনো সাইট ভিজিট করার মাদ্ধমেই আপনি কিন্তু টাকা আয় করতে পারবেন।

এজন্য আপনাকে Surfe.be সাইটে রেজিস্ট্রেশন করতে হবে, রেজিস্ট্রেশন করার জন্য নিচের ব্যানারে ক্লিক করুন। 

 

উপরের ব্যানার ক্লিক করলে–

surfe be home

 

এমন একটি পেইজ আসবে। তারপর আপনি উপরের ডান পাশের Sign Up বাটনে ক্লিক করবেন, তখন আরেকটি পেইজ আসবে–

surfe be signup

এখানে আপনি আপনার ইমেইল + ইউজার নেম + পাসওয়ার্ড দিয়ে Sign up এ ক্লিক করলেই আপনার একাউন্ট ওপেন হয়ে যাবে, কিন্তু আপনাকে অবশ্যই আপনার ইমেইলের দেয়া লিংক ক্লিক করে আপনার একাউন্ট কনফার্ম করতে হবে।

আপনার ইমেইলে একটি মেইল আসবে আপনি যখন কনফার্মেশন লিঙ্কে ক্লিক করবেন তখন সাথে সাথে আপনার একাউন্ট একটিভ হয়ে যাবে।

একাউন্ট করার কাজ শেষ।

এবার আপনাকে একটি এক্সটেনশন ডাউনলোড করতে হবে। আর আপনাকে অবশ্যই গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করতে হবে, আপনি চাইলে ফায়ারফক্স ব্যবহার করতে পারবেন, কিন্তু আপনি গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করলে ভালো হবে, আমিও গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করে থাকি।

এক্সটেনশন ডাউনলোড করার জন্য ক্লিক করুন: Surfe.be Extension -এবার অ্যাড টু ক্রোম ক্লিক করেন, তারপর অ্যাড এক্সটেনশন ক্লিক করার পর আপনার কাজ শেষ।

এবার আপনি যেকোনো ওয়েবসাইটে ভিজিট করলে দেখবেন ব্রাউজারের নিচের দিকে কিছু এডস আসবে, এবং একটু পরপর অটোমেটিক সেই এডস চেঞ্জ হবে। আরেকটি কথা হচ্ছে আপনার ব্রাউজার যত রিফ্রেশ হবে আপনার আয় ও তত বেশি হবে।

পেমেন্ট মেথর্ড: Payeer / AdvCash / Bitcoin (ইনস্ট্যান্ট)

 

এই ওয়েবসাইট নিয়ে আমাদের করা এ টু জেড ভিডিও দেখতে ক্লিক করুন: — Surfe.be Video